মমতাজের নতুন মিউজিক ভিডিওর নির্দেশনায় নির্মাতা তন্ময় ক্রুজ

পহেলা বৈশাখ ১৪২৬ উপলক্ষ্যে কিংবদন্তি ফোক তারকা মমতাজ ভক্তদের জন্য নিয়ে এসেছে নতুন গানের মিউজিক ভিডিও ‘চলো গান তুলি বৈশাখী।’ গানটির মিউজিক ভিডিও তৈরি করেছে গল্প কমিউনিকেশনস। গানটির নির্দেশনায় ছিলেন গল্প কমিউনিকেশনসের কর্ণধারা তন্ময় ক্রুজ। পাবনার মথুরাপুরের সন্তান ঢাকায় বসবাসকারী তন্ময় বলেন, ফোক ও রক সঙ্গীতের মিশ্রনের ফিউশনধর্মী এই গানে জাতি, ধর্ম নির্বিশেষে বাংলাদেশীদের একতা তুলে ধরা হয়েছে। বাঙালির প্রানের উৎসব পহেলা বৈশাখের রঙিন আমেজ মিউজিক ভিডিওটিতে পাওয়া যাবে। ফিউশনধর্মী এই গানটির ভিন্নধর্মী ভিডিওটি বৈশাখী আনন্দে নতুন মাত্রা যোগ করবে বলেও তিনি আশা প্রকাশ করেন।
বৈশাখের গানে এই প্রথম কোন খ্রিস্টান পরিচালক মমতাজের মত গুণী শিল্পীর সাথে এই ধরনের কাজ করলেন। তিনি আরো বলেন, বাংলাদেশে খ্রিস্টান নির্দেশক খুবই কম। তাই বাংলাদেশী মিডিয়ায় অন্যান্যদের মত খ্রিস্টানদের অংশগ্রহন আরও বেশি দরকার। তরুন খ্রিস্টানদের মিডিয়ায় কাজ করার আহ্বান জানিয়ে তাদের তিনি সুযোগ দিতে চান বলেও জানান।
বাংলালিংকের প্রযোজনায় এই গানে আরও কন্ঠ দিয়েছেন জনপ্রিয় রক তারকা মিজান। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছে দেশের অন্যতম জনপ্রিয় সুরকার ফুয়াদ আল মুক্তাদীর। গানটির মিউজিক ভিডিও পহেলা বৈশাখে বাংলালিংকের অফিসিয়াল ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল ও আটটি টিভি চ্যানেলে দেখা যাবে।
গানটি ‍শুনতে  ক্লিক করুন  এখানে