ওবায়দুল কাদেরের সুস্থতা কামানায় খ্রীষ্টান এসোসিয়েশন

বাংলাদেশ আওয়ামী লীগ-এর সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করেছে বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন। এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্মল রোজারিও এবং মহাসচিব হেমন্ত আই কোড়াইয়া দেশ ও দেশের বাইরে অবস্থিত সকল খ্রিস্টভক্তকে তাঁর রোগমুক্তির জন্য বিশেষ প্রার্থনা করার অনুরোধ জানিয়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

প্রসঙ্গত, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কিডনিতে কিছু সমস্যা রয়েছে। এইগুলো স্বাভাবিক হলে এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল হলে বাইপাসের সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ওবায়দুল কাদেরের চিকিৎসার হালনাগাদ বিষয়াদি নিয়ে মঙ্গলবার দুপুরে হাসপাতালে ব্রিফ করেন ডা. ফিলিপ কোহের নেতৃত্বাধীন মেডিকেল বোর্ড। ডা. ফিলিপের বক্তব্যের আলোকে এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের চিকিৎসার আপডেট জানান বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডা. আবু নাসার রিজভী। তিনি বলেন, কিডনিতে কিছুটা সমস্যা রয়েছে। এই ইনফেকশন ওভারকাম করলেই বাইপাসের সিদ্ধান্ত নেওয়া হবে। এছাড়া ওবায়দুল কাদেরের অবস্থা ক্রমেই উন্নতির দিকে যাচ্ছে।