সন্ধান মিললো খ্রিস্টান যুব নেতা পঙ্কজ মিখায়েল কোড়াইয়ার

বিডি খ্রিস্টন নিউজ:

নিখোঁজ হওয়ার ৩৮ ঘন্টা পর সন্ধান মিললো ঢাকা ক্রেডিটের বিগত বোর্ডের সুপারভাইজরি কমিটির সদস্য খ্রিস্টান যুব নেতা পঙ্কজ মিখায়েল কোড়াইয়ার।

তার বাবা বাবা সত্য টমাস কোড়াইয়া বিডি খ্রিস্টান নিউজকে বলেন, “রাত তিনটার দিকে একজন অপরিচিত ব্যক্তি ফোন দেয় আমাকে এবং পঙ্কজের কথা বলে। পরে আমরা গিয়ে তাকে আশুলিয়া এলাকার একটি বিলের কাছ থেকে তাকে উদ্ধার করি।”

তিনি (সত্য) বলেন, পঙ্কজ আমাদের বলেছেন, বৃহস্পতিবার দুপুর বারটার দিকে বনানীতে তিনজন বোরকা পরা মহিলা একটি ঠিকানার কথা জিজ্ঞেস করেন। এরপর সেখানে একটি মাইক্রোবাস আসতে দেখা যায়, এরপর পঙ্কজের আর কিছু মনে নাই। পঙ্কজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন বলে জানান তার বাবা সত্য টমাস কোড়াইয়া।

প্রসঙ্গত, পঙ্কজ কাজের উদ্দেশ্যে বৃহস্পতিবার সকালে ঘর থেকে বের হন। দুপুর সাড়ে বারটার পর থেকে তার দুইটি মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। তার  পরিবারের সদস্যরা বনানী থানায় একটি জিডি করেছেন যার নম্বর ৩৪৫।

হারানো ছেলেকে ফিরে পেয়ে সত্য টমাস কোড়াইয়া ঈশ্বরকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, ‘বিপদের সময় যারা আমাদের পাশে এগিয়ে এসেছিলেন বিশেষ করে ঢাকা ক্রেডিট, বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং পঙ্কজের বন্ধুদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সবার প্রার্থনায় আমার ছেলেকে ফিরে পেয়েছি।”।

পঙ্কজদের গ্রামের বাড়ি পাবনার ফৈলজনা ধর্মপল্লীর নেংড়ি গ্রামে। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত এবং উদিয়মান নেতা।