ঢাকায় খ্রিস্টান যুব নেতা পঙ্কজ মিখায়েল কোড়াইয়া নিখোঁজ

বিডি খ্রিস্টন নিউজ:

ঢাকা ক্রেডিটের বিগত বোর্ডের সুপারভাইজরি কমিটির সদস্য খ্রিস্টান যুব নেতা পঙ্কজ মিখায়েল কোড়াইয়া নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। তারা জানিয়েছেন, পঙ্কজ একটি ইনসুরেন্স কোম্পানিতে কাজ করেন। কাজের উদ্দেশ্যে গতকাল সকালে ঘর থেকে বের হন। দুপুর সাড়ে বারটার পর থেকে তার দুইটি মোবাইল নম্বর বন্ধ রয়েছে। গতকাল রাতে ঘরেও ফিরেননি তিনি। ইতেমধ্যে সব আত্মিয়-স্বজন এবং বন্ধু বান্ধবকে ফোন করেও পঙ্কজের খোঁজ মিলেনি।

চিন্তিত পরিবারের সদস্যরা আজ বনানী থানায় একটি জিডি করেছেন যার নম্বর ৩৪৫।

আজ বিকালে  ঢাকা ক্রেডিট এবং বাংলাদেশ বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ পঙ্কজদের ঢাকাস্থ কালচাঁদপুরের বাসায় পরিদর্শন করেন এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন ও সহানুভূতি জানান।

ঢাকা ক্রেডিটের প্রাক্তন সেক্রেটারী এবং বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশনের বর্তমান সেক্রেটারী হেমন্ত কোড়াইয়া বিডি খ্রিস্টান নিউজকে বলেন, “পঙ্কজের নিখোঁজ হওয়ার ঘটনায় আমরা মর্মাহত। প্রার্থনা করি তিনি যেন সুস্থাবস্থায় ফিরে আসতে পারেন।”

পঙ্কজের বন্ধু এবং আত্মিয় শিপন রোজারিও জানান, পঙ্কজের নিখোঁজ হওয়ার ঘটনায় চিন্তিত তার (পঙ্কজের) স্ত্রী, সন্তান, বাবা-মা ও ভাই ও অন্যান্য স্বজনেরা। তারা ইতিমধ্যে ঢাকা মেডেকেল সহ বিভিন্ন হাসপাতালে খবর নিয়েছেন কিন্তু পঙ্কজের কোন সন্ধান পাওয়া যায় নি।

পঙ্কজদের গ্রামের বাড়ি পাবনার ফৈলজনা ধর্মপল্লীর নেংড়ি গ্রামে।  তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত এবং উদিয়মান নেতা।

তার বাবা সত্য টমাস কেড়াইয়া অনুরোধ করেছেন, পঙ্কজের কোন সন্ধান পেলে যেন তার মোবাইল নম্বরে জানানো হয়। মোবাইল নম্বর: ০১৭১৩০৪৩৯৫৭

পঙ্কজ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত এবং উদিয়মান নেতা