উত্তর আমেরিকায় বর্ণমালা স্কুলের নতুন দিগন্ত

বিডি খ্রিস্টান নিউজ:

উত্তর আমেরিকায় মেট্রো ওয়াশিংটন এলাকায় দীর্ঘ ৪ বছর ধরে অক্লান্ত পরিশ্রম ও সকলের সার্বিক সহযোগিতায় বর্ণমালা স্কুলের কার্যক্রম 13231 Armstead st, Woodbridge, VA-22191 (বর্ণমালা স্কুলের সভাপতির বাড়ি) ঠিকানায় সম্পূর্ণ বিনামূল্যে পরিচালিত হয়ে আসছে । দীর্ঘ দিন চলার পথে বর্ণমালা স্কুল নতুন স্থানে কার্যক্রম করার সুযোগ লাভ করেছে।

এখন থেকে স্কুলের কার্যক্রম পরিচালিত হবে প্রিন্স উইলিয়াম কাউন্টির 1400 G street, Woodbridge, VA-22191 ঠিকানায় । গত ১৪ ই আগস্ট SPUMC’র ট্রাস্টি বোর্ড ও প্রিন্স উইলিয়াম কাউন্টির কমিউনিটি কার্যক্রমের আওতায় বর্ণমালা স্কুলের জন্য প্রতি শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকা থেকে রাত ১০ ঘটিকা পর্যন্ত স্কুলের কার্যক্রম পরিচালনার জন্য বরাদ্দ করা হয় ।

উল্লেখ্য, ২০১৪ সাল থেকে বর্ণমালা শিক্ষাঙ্গন, ভার্জিনিয়ার  উডব্রিজ এলাকায় বাংলাদেশী কমুনিটির ছোট ছোট শিশুদের নিয়ে সম্পূর্ণ বিনামূল্যে বাংলা শিক্ষা সহ নাচ ও গানের চর্চায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে । বিশেষ করে বর্ণমালা স্কুলের উপদেষ্টা পরিষদ, স্কুল পরিচালনা কমিটি, ডাটা গ্রূপ, কমনওয়েলথ মর্টগেজ, অভিভাবক, স্বেচ্ছাসেবী শিক্ষকবৃন্দ ও কোমলমতি শিশুদের অক্লান্ত পরিশ্রম বর্ণমালা স্কুলের আজ এক নবদিগন্ত শুরু হলো।

(প্রবা খবর, প্রবাসের অভিজ্ঞতা পাঠাতে পারেন বিডি খ্রিস্টান নিউজের bchristiannews2014@gmail.com ইমেলে- প্রধান সম্পাদক, বিডি খ্রিস্টান নিউজ)

You may like:

পুরুষদের পছন্দের ৫টি পারফিউম

স্টাইলিশ হাত ঘড়ি