রেডিও জ্যোতি’র স্বপ্নদ্রষ্টা বিশপ জের্ভাস রোজারিও’র সাথে প্রবাসীদের আলোচনা সভা

সুবীর কাস্মীর পেরেরা, মেরিল্যান্ড:

জুন ২৮  বুধবার স্থানীয় সময় রাত সাড়ে নয় ঘটিকায় রেডিও জ্যোতি এর স্বপ্নদ্রষ্টা প রাজশাহী ধর্মপ্রদেশের  ধর্মপাল পরম শ্রদ্ধেয় বিশপ জের্ভাস রোজারিও এর সাথে প্রবাসীদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় নেতৃবৃন্দের সাথে আরও উপস্থিত ছিলেন ফাদার শীতল হিউবার্ট রোজারিও, সিএসসি।
বিপুল এলিট গনছালভেস এর উপস্থাপনা ও ফাদার শীতল হিউবার্ট রোজারিও, সিএসসি এর সভাপত্বিতে সভায় বিশপ জের্ভাস রেডিও জ্যোতি নিয়ে বিশদ আলোচনা করেন।

তিনি বলেন, রেডিও জ্যোতি তার এক বছরের পথ চলায় সামনের দিকে এগিয়ে চলেছে। ফাদার সুনীল ডানিয়েল এর দক্ষ পরিচালনায় রেডিও জ্যোতিতে সবার সাহায্য-সহযোগিতা প্রয়োজন।
তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, স্থানীয় প্রবাসীগণ দুইভাবে রেডিও জ্যোতির পাশে দাঁড়াতে পারেন। এক সংবাদ দিয়ে দুই আর্থিক অনুদানের মাধ্যমে। বছরে কি পরিমান অর্থ খরচ করতে হয় তার উপর তিনি একটি খতিয়ান তোলে ধরেন।
উপস্থিত নেতৃবৃন্দ বিশপ মহোদয়ের আহ্বানে সাড়া দিয়ে দুইভাবে সাহায্য-সহযোগিতার আশ্বাস দেন।
স্থানীয় নেতৃবৃন্দের মাঝে আলোচনায় অংশগ্রহণ করেন, জেরোম পবিত্র রোজারিও, সুবোধ আর্থার রোজারিও, ড ইউলিয়াম প্রকাশ গোমেজ, পল পরী রোজারিও, হেনরী রিচার্ড রোজারিও ও বিপুল এলিট গনছালভেস।
আলোচনা শেষে স্থানীয় পর্যায়ে একটি কমিটি গঠন করা হয়। বিপুল এলিট গনছালভেস অর্থ সচিব ও সুবীর কাস্মীর পেরেরা’কে সংবাদদাতা হিসেবে কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শ্যামল ডি’কস্তা, জেরোম পবিত্র রোজারিও, সুবোধ আর্থার রোজারিও, ড ইউলিয়াম প্রকাশ গোমেজ, পল পরী রোজারিও, হেনরী রিচার্ড রোজারিও, পিন্টু আর পালমা, বাবলু ডি’কস্তা ও ডমিনিক রেগো।
শেষে বিশপ মহোদয়ের আশীর্বাদের মাধ্যমে সভার সমাপ্তী ঘোষণা করেন  ফাদার শীতল হিউবার্ট রোজারিও, সিএসসি।