আলফ্রেড, সত্যেনকে খ্রীষ্টান এসোসিয়েশন বাংলাদেশের অভিনন্দন

এলড্রিক বিশ্বাস :

সোমবার রাত ৮ টায় গৌরনদী খ্রীষ্টান কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সম্প্রতি (১২ মে, ২০১৭) নির্বাচনে সভাপতি পদে আলফ্রেড রায় ও সম্পাদক পদে সত্য রঞ্জন হালদারসহ সম্পূর্ণ প্যানেল বিজয়ী হওয়ায় তাদের ফুল দিয়ে অভিনন্দন জানান খ্রীষ্টান এসোসিয়েশন আহ্বায়ক আব্রাহাম গোমেজসহ অন্যান্য নেতৃবৃন্দ। এর আগে মণিপুরীপাড়াস্থ গৌরনদী ক্রেডিট ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান হয়। খ্রীষ্টান এসোসিয়েশন বাংলাদেএর পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন ডেভিড ফ্রান্সিস কোড়াইয়া, সুমতি দ্যৈ, পল্লব দরেছ, নীলু মন্ডল, এভারিশ রোজারিও, রনি গমেজ ও আরো অনেকে।
বিডিখ্রিস্টান নিউজের পক্ষ থেকে আলফ্রেড রায় অনুভুতি জানতে চাইলে তিনি বলেন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ হিসেবে তিনি নির্বাচন করেছেন। ব্যালেটের মাধ্যমে সরাসরি ভোটে নির্বাচিত হয়েছেন। তিনি সমিতির তহবিল বৃদ্ধিসহ অন্যান্য সুবিধা বৃদ্ধি করবেন বলে জানান। সত্য রঞ্জন হালদার বলেন ন্যায়ের পক্ষে থাকার জন্য নির্বাচন করেছেন। আগামীতে যুবাদের সুযোগ দিয়ে নেতা তৈরী করবেন। বিভিন্ন প্রডাক্ট বৃদ্ধি করবেন।
এছাড়া ঢাকাস্থ পাদ্রীশিবপুর খ্রীষ্টান কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের পক্ষে সভাপতি আব্রাহাম গোমেজ ও সম্পাদক দনিয়েল ডি’ রোজারিও ও অন্যান্য নেতৃবৃন্দ আলফ্রেড রায় ও সত্য রঞ্জন হালদারকে অভিনন্দন জানান।